সালমানের জন্য বাড়ি ছেড়ে মুম্বাইয়ে মধ্যপ্রদেশের কিশোরী

সালমানের জন্য বাড়ি ছেড়ে মুম্বাইয়ে মধ্যপ্রদেশের কিশোরী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউড তারকাদের ঘিরে ভক্তদের উন্মাদনার শেষ নেই। প্রিয় তারকাকে একনজর দেখার জন্য দূরদূরান্ত থেকে ছুটে আসেন ভক্তরা। কেউ আবার দিনের পর দিন, রাতের পর রাত অপেক্ষা করে। এবার এক কিশোরী ভক্তকে পাওয়া গেল যে কিনা সালমানকে দেখতে বাড়ি থেকে পালিয়ে প্রায় সাড়ে সাতশ' কিলোমিটার পাড়ি দিয়ে মধ্যপ্রদেশের রাজধানী ভূপাল থেকে চলে আসে মুম্বাই।

এরপর সালমানের বাড়ির উঁচু দেয়াল টপকাতে গিয়ে ধরা পড়ে যায় নিরাপত্তারক্ষীদের হাতে।

গতকাল বুধবার বজরঙ্গি ভাইজানের এই ভক্তের সন্ধান পাওয়া যায়। সালমানকে দেখবে বলে ১৫ বছরের এই কিশোরী সাল্লু মিয়ার বাসার উঁচু দেয়াল টপকানোর চেষ্টা করে। তবে তার আশা পূরণ হয়নি।

দেয়াল টপকানোর আগেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের নিরাপত্তারক্ষীরা মেয়েটিকে ধরে ফেলেন।

১৫ বছরের এই মেয়ের বাড়ি ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভূপালের কাছে বেসারিয়া শহরে। সালমানকে একবার দেখার আশায় এই কিশোরী বাড়ি থেকে পালিয়ে সোজা মুম্বাই চলে আসে। মেয়েটি ভূপাল থেকে প্রথমে বান্দ্রা টার্মিনালে আসে। এরপর সেখান থেকে সোজা সালমানের গ্যালাক্সি আবাসনের সামনে হাজির হয়। প্রথমে আবাসনের প্রধান ফটক দিয়ে ভেতরে যাওয়ার চেষ্টা করে। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাকে আটকে দেন। তখন বেপরোয়া মেয়েটি আবাসনের উঁচু দেয়ালে ওঠার চেষ্টা করে। এবারও নিরাপত্তারক্ষীরা তাকে ধরে ফেলেন। এরপর মেয়েটিকে বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

মেয়েটির বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। কিশোরীর মা-বাবা তাকে নেওয়ার জন্য মুম্বাইয়ের উদ্দেশে রওয়ানা করেছেন। বাড়িতে কিছু না জানিয়েই মেয়েটি তার স্বপ্নের নায়ক সালমান খানকে একবার দেখার আশায় মুম্বাই ছুটে আসে।

এদিকে বজরঙ্গি ভাইজানকে আজ বৃহস্পতিবার হরিণ হত্যার জন্য পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এখন হয়ত তার বাড়ির সামনে থেকে ধীরে ধীরে কমে যাবে মানুষের কোলাহল, ভক্তদের অপেক্ষা।

সম্পর্কিত খবর