সিরাজগঞ্জে যুবকের মৃতদেহ ও নারীর গলাকাটা লাশ উদ্ধার

অজ্ঞাত যুবকের লাশ [ছবি: নিউজ টোয়েন্টিফোর]

সিরাজগঞ্জে যুবকের মৃতদেহ ও নারীর গলাকাটা লাশ উদ্ধার

আব্দুস সামাদ সায়েম • সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ার বাখুয়া এলাকায় চলন্ত বাস থেকে ফেলে দেওয়া অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাইওয়ে থানা পুলিশ পাবনা-নগরবাড়ী মহাসড়কের পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, মহাসড়কের পাশে বাখুয়া এলাকায় যুবককে ফেলে দিয়ে বাসটি দ্রুত চলে যায়। লোকজন বাসটিকে ধাওয়া করলেও তা ধরতে পারেনি।

পরে তারা পুলিশকে খবর দেয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক মাহ্ফুজুর রহমান জানান, ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়েছে। তবে কিভাবে মারা গেছে বিষয়টি ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।  

তিনি আরো জানান, যুবকটির নাক দিয়ে শুধু রক্ত ঝরছিল।

আর বাম গালে সামান্য একটু ফোলা রয়েছে। তবে স্থানীয়রা বলছে বাস দাঁড়িয়েছিল। বাসটি চলে যাবার পর দেখেন যে যুবকের মৃতদেহ পড়ে আছে। বাসটি আটক করা সম্ভব হয়নি।  

অন্যদিকে, সিরাজগঞ্জেরে কাজীপুর থেকে অজ্ঞাত এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৪০ বছর। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার নতুন মাইজবাড়ির যমুনার চর থেকে নারীর গলাকটা মৃতদেহটি উদ্ধার করেন।  

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম লুৎফর রহমান জানান, শুক্রবার বিকেলে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে যমুনার চর এলাকা থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। ওই নারীর পরনে ছিল প্রিন্টের বোরকা ও কাঠালি রঙের শাড়ি। তার হাত ওড়না দিয়ে বাঁধা ছিল।  

সায়েম/অরিন/নিউজ টোয়েন্টিফোর
 

সম্পর্কিত খবর