প্রিয়ার বিরুদ্ধে ফের মামলা যে কারণে

প্রিয়ার বিরুদ্ধে ফের মামলা যে কারণে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চোখ মেরে, বন্দুকের গুলিতে উড়ন্ত চুমু পাঠিয়ে কয়েক সেকেন্ডে হাজারো মানুষের মন ঘায়েল করেছেন ‘ওরু আদার লাভ’ ছবির প্রিয়া প্রকাশ। একের পর এক ভাইরাল হয়েছে তার ভিডিও। মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নিজেকে বানিয়েছিলেন সেনসেশন। ৪৮ ঘণ্টায় যে অষ্টাদশীর ফলোয়ার হয়ে যায় ১৭ লাখ।

সেই মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের বিরুদ্ধে নতুন করে মামলা হলো ভারতের সুপ্রিম কোর্টে। স্বাভাবিকভাবেই মামলার জটে ফের জড়িয়ে গেলেন এই অভিনেত্রী। হায়দরাবাদের দুই বাসিন্দা প্রিয়ার বিরুদ্ধে এ মামলা করেছেন।

কারণ ‘ওরু আদার লাভ’ সিনেমায় ‘‌মানিকিয়া মালারায়া পুভি’‌ এই গানটি তাঁর লিপে থাকায় এই মামলাটি দায়ের করা হয়েছে।

সিনেমায় এই গানটিকে নিষিদ্ধ করার দাবি করা হয়েছে মামলার হলফনামায়।

মামলাকারীরা দাবি করেছেন, গানটি ইসলাম বিরোধী। ভাইরাল হওয়া এই গান ধর্ম বিরোধী। তাই গানটিকে নিষিদ্ধ করা হোক। মুসলিম সমাজ এই গানে আঘাত পেয়েছে বলেও দাবি করা হয়েছে। কিন্তু সুপ্রিম কোর্ট এই মামলার প্রেক্ষিতে কোনও রায় দেয়নি।

অন্যদিকে এই ভিডিও প্রকাশিত হওয়ার পর মুসলিম সমাজ গানটির বিরোধীতা করে একাধিক অভিযোগ করেছিল। কিন্তু গত ফেব্রুয়ারি মাসে দেশের শীর্ষ আদালত সব এফআইআর স্থগিত করে দেয়। আবার এই গানের ভিডিওর জন্য অভিনেত্রী প্রিয়ার জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গেছে পাকিস্তানেও।  

এই সিনেমাটি আগামী ১৪ জুন মুক্তি পাবে বলে খবর। সেখানে পুনরায় নতুন মামলা দায়ের হওয়ায় পৃথক মাত্রা যোগ করল বলে মনে করা হচ্ছে।

এই মামলায় বলা হয়েছে, ৩০ মিনিটের এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে একজন স্কুলের মেয়ে একজন স্কুলের ছেলের সঙ্গে হাসি বিনিময় করছে, চোখের পাতা নাচাচ্ছে। পরস্পরের দিকে চোখ মারছে। যা মুসলিম সমাজের কপালে ভাঁজ ফেলেছে।  ‌‌

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর