মাঠে ফিরলেন তাসকিন-মিরাজ

সংগৃহীত ছবি

মাঠে ফিরলেন তাসকিন-মিরাজ

অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের মাঠে অসাধারণ পারফরম্যান্সে ওয়ানডে সিরিজ জিতিয়েছিলেন বাংলাদেশকে। যার জন্য সিরিজ সেরার পুরস্কারও জিতেছিলেন তাসকিন আহমেদ। তবে এরপরেই কাঁধের চোটে পড়ে এক টেস্ট খেলেই ছিটকে যান এই ফাস্ট বোলার। অপরদিকে দেশে এসে ডিপিএল খেলার সময় আঙুলের চোটে পড়েন মেহেদী হাসান মিরাজ।

যার জন্য সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কা সিরিজের দলে জায়গা পাননি দুইজনের কেউই। অবশেষে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফেরার লক্ষ্যে চোট কাটিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলনে ফিরেছেন তাসকিন ও মিরাজ দুইজনেই। কিছুদিন ধরে ফিটনেস ট্রেনিং এবং জিম করে নিজেদের ফিরে পাওয়ার কাজ শুরু করেছিলেন দুই ক্রিকেটার।

এবার বোলিং অনুশীলনও শুরু করলেন এই দুই টাইগার ক্রিকেটার।

বাংলাদেশের ব্যাটিং কোচ জেমি সিডন্সও নিজের দুই শিষ্যের মাঠে ফেরায় আনন্দিত। নিজের দুই শিষ্যকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে এই কোচ লিখেন,এই দুই ক্রিকেটার আজ থেকে অনুশীলন শুরু করতে দেখে ভালো লাগছে। দুইজনকেই ফিট লাগছে। তাদের হাসি বলে দেয়, মাঠে ফিরতে পেরে কতটা খুশি তারা।

তাসকিন মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইনজুরির পর চিকিৎসার জন্য ইংল্যান্ডেও পাড়ি জমান। অস্ত্রোপচারের কথা থাকলেও পুনর্বাসন করেই নিজেকে ফিট করে তুলেছেন তাসকিন। এদিকে মিরাজ ডিপিএলে প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচে তামিম ইকবালের ক্যাচ ধরতে গিয়ে ডান হাতের আঙুল ভেঙে ফেলেন।

news24bd.tv/কামরুল