কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী কানা খোরশেদ নিহত

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

হুমায়ূন কবির জীবন, কুমিল্লা

কুমিল্লার দাউদকান্দিতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ খোরশেদ আলম ওরশে কানা খোরশেদ (৪৮) নামে তালিকাভুক্ত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন দাউদকান্দির হাসানপুর কলেজের পাশে কথিত এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার, ৮০ কেজি গাঁজা এবং ২ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করে। নিহত খোরশেদ জেলার দেবিদ্বার উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে।

তার বিরুদ্ধে কুমিল্লা ও আশপাশের জেলার বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
 
‘বন্দুকযুদ্ধ’ ও মাদক ব্যবসায়ী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে ঢাকার দিকে মাদকের বড় একটি চালান যাচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে দাউদকান্দি মডেল থানা পুলিশের একটি দল দাউদকান্দির হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে। রাত পৌনের ২টার দিকে ঢাকামুখী সন্দেভাজন একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দেয় অভিযানিক দলটি।

সংকেত পেয়ে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে হঠাৎই প্রাইভেটকারের ভেতর থেকে কানা খোরশেদ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মাদক ব্যবসায়ী খোরশেদকে উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান ওসি আলমগীর হোসেন।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর