পদ্মায় নৌকাডুবির ঘটনায় ৩ জনকে জীবিত উদ্ধার

সংগৃহীত ছবি

পদ্মায় নৌকাডুবির ঘটনায় ৩ জনকে জীবিত উদ্ধার

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর তালাইমারী এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় তিনজনকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও বিজিবি সদস্যরা। এ ঘটনায় আরও তিনজন নিখোঁজ রয়েছেন।  

তবে স্থানীয়রা আরও এক নারী নিখোঁজের কথা বলছেন। যদিও তার নাম জানা যায়নি বা তার ব্যাপারে আর অন্য কোনো তথ্য পায়নি ফায়ার সার্ভিস।

তাই নিখোঁজের সংখ্যা তিনজন ধরেই তাদের উদ্ধারের জন্য পদ্মা নদীতে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছে ফায়ার সার্ভিস সদর দফতরের ডুবুরি ইউনিট।

পদ্মা নদী থেকে জীবিত অবস্থায় উদ্ধার হওয়া তিনজন হলেন সেন্টু মিয়া (২৫), আব্দুস সালাম (৩০) ও আনারুল ইসলাম (৪৮)। বর্তমানে নিখোঁজ রয়েছেন সাদেক আলী (৫৫), নজরুল ইসলাম (৫০) ও গোলাম নবী (৬০)। গোলাম নবীর বাড়ি মহানগরীর মতিহার থানার ডাঁসমারী সাতবাড়িয়া এলাকায়।

অন্য দু'জনের বাড়ি মিজানের মোড় এলাকায়।

 রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে পরপর দুটি নৌকা ডুবে যায়।  নৌকাডুবির খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স রাজশাহী দপ্তরের ডুবুরি ইউনিট সেখানে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।  

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, ‘রাজশাহীর তালাইমারী বিজয়নগর শাহপুর এলাকায় পরপর দুটি ডিঙি নৌকা ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে। নিখোঁজ তিন জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। ’ 

news24bd.tv/ইস্রাফিল