মেহেরপুরে জোড়া খুনের মামলায় তিন জনের যাবজ্জীবন

প্রতীকী ছবি

মেহেরপুরে জোড়া খুনের মামলায় তিন জনের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলায় জোড়া খুনের মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী একেএম শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।  এর আগে একই দিন দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ আদেশ দেন।

জানা যায়, ২০০৫ সালের ৫ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে মেহেরপুর সদর উপজেলার শ্যামপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে তৌহিদুল ইসলাম গাংনী উপজেলার নওয়া পাড়ায় বাহাজেলের বাড়িতে অবস্থান করছিলেন।

 

এ সময় তারা একটি চৌকির ওপর বসে গল্প করছিলেন। পরে একদল সন্ত্রাসী বাড়ির ভেতর প্রবেশ করে। তাদের দেখে তৌহিদুল ইসলাম পালিয়ে একটি ঘরে অবস্থান নেয়। এ সময় সন্ত্রাসীরা তাকে না পেয়ে বাহাজেলকে কুপিয়ে জখম করে ঘরের ভেতরে প্রবেশ করে।

পরে তৌহিদুল ইসলামকে তুলে নিয়ে যান। পরদিন গাংনী উপজেলার ধলা গ্রামে তার মরদেহ পাওয়া যায়। পরে বাহাজেলকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে নিহতের ভাই আমিনুল ইসলাম ২০০৫ সালে ৭ জানুয়ারি গাংনী থানায় ১৫ জনকে আসামি করে মামলা করেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী একেএম শহিদুল ইসলাম জানান, এ মামলায় ২০০৫ সালের ৮ মে ১৩ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা। তবে ১৮ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ দুপুরে আদালতে এ রায় ঘোষণা করেন।

news24bd.tv/কামরুল