খুলনায় যুবদলের প্রতীকী কফিন মিছিল

খুলনায় যুবদলের প্রতীকী কফিন মিছিল

অনলাইন ডেস্ক

মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষে যুবদলকর্মী শহিদুল ইসলাম শাওন নিহতের প্রতিবাদে প্রতীকী কফিন মিছিল করেছে খুলনা জেলা ও মহানগর যুবদল। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে এ মিছিল করেন সংগঠনটির নেতাকর্মীরা।  

সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা। তিনি বলেন, শাওন, আব্দুর রহিম ও নূর আলমের মৃত্যুতে মানুষের যে দাবি শুরু হয়েছে, যে আন্দোলন শুরু হয়েছে, যে অভ্যুত্থান শুরু হয়েছে, সে অভ্যুত্থানকে কখনো বন্ধ করা সম্ভব হবে না।

এর আগে শনিবার বিকেল ৪টায় খুলনা রেলস্টেশন থেকে শুরু হওয়া মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে পথসভার মধ্যদিয়ে শেষ হয়। মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান, মহানগর বিএনপির সদস্যসচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্যসচিব মনিরুল হাসান বাপ্পি, তারিকুল ইসলাম জহীর, আবু হোসেন বাবু প্রমুখ।

খুলনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদ ও মহানগর সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম সান্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন এস এম শামীম কবির, একরামুল হক হেলাল, আতাউর রহমান রুনু, আব্দুল মান্নান, ইশতিয়াক আহমেদ ইসতি, সজিব তালুকদার, গোলাম মোস্তফা তুহিন প্রমুখ।

news24bd.tv/হারুন