একঝাঁক তারকার কণ্ঠে ‘বাংলাদেশের নেতা’

একঝাঁক তারকার কণ্ঠে ‘বাংলাদেশের নেতা’

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে একঝাঁক তারকা গাইলেন ‘বাংলাদেশের নেতা’ গানটি। ‘আমার সুখে আমার দুঃখে বৃষ্টি নামে তোমার চোখে... গানটি প্রকাশ পেয়েছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

বুধবার সন্ধ্যায় দেখা গেছে, ওই ভিডিওটি মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে। অভিনন্দনের জোয়ারে ভাসছে কমেন্ট বক্স।

প্রধানমন্ত্রীকে নিয়ে এই গানটি রচনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গীতিকবি জুলফিকার রাসেল।

‘বাংলাদেশের নেতা’ নামের এই গানটি প্রকাশ হয়েছে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায়। গানটির সুর-সংগীত করেছেন পাভেল আরিন আর পরিকল্পনা ও প্রযোজনায় ছিলেন ইয়াসির মাহমুদ খান। গানটিতে কণ্ঠ দিয়েছেন পান্থ কানাই, লিংকন ডি কস্তা, জাহিদ নিরব ও মাশা ইসলাম।

এর ভিডিও নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ।

গানটির বিষয়ে জুলফিকার রাসেল জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আমাদের ক্ষুদ্র নিবেদন এটি। আমরা চেষ্টা করেছি কথা-সুর-চিত্রে নেত্রীর জন্মদিনে সুরেলা একটি উপহার দেয়ার। ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি। গানটি দেখতে ক্লিক করুন।

news24bd.tv/FA