শীতলক্ষ্যায় নৌকাডুবি, দুই ঘণ্টা পর উদ্ধার ৩ মরদেহ

শীতলক্ষ্যায় নৌকাডুবি, দুই ঘণ্টা পর উদ্ধার ৩ মরদেহ

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদী‌তে ইঞ্জিন চালিত নৌকা ডুবে এক স্কুলছাত্রসহ তিনজন নিহত হ‌য়ে‌ছে। শুক্রবার (১৪ অক্টোবর) দিবাগত রা‌তে বন্দ‌রের নবীগঞ্জ ফেরী ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন বলেন, নিহতরা হ‌লেন- নারায়ণগ‌ঞ্জের খানপুর এলাকার মে‌হেদী হাসা‌নের ছে‌লে জি‌মি (২০), একই এলাকার জিয়া রহমানের ছে‌লে শাওন (১৬) এবং শাহজাজা‌নের ছেলে রিফাত (১৭)। নিহত‌দের ম‌ধ্যে রিফাত নারায়ণগঞ্জ আই‌ ই টি সরকা‌রি বালক উচ্চ বিদ‌্যাল‌য়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, নৌকাডুবির ঘটনায় শাওন, জিম ও রিফাত নামে তিনজনের মরাদেহ উদ্ধার করা হয়েছে। এদের বয়স ১৭ থেকে ১৮। তাদের বাড়ি খানপুর, ডনচেম্বার এলাকায়।

ঘটনার প্রত‌্যক্ষদর্শী উজ্জল না‌মে এক যাত্রী ব‌লেন, শুক্রবার রাত ৯টায় বন্দ‌রের নবীগঞ্জ ফেরী ঘাট থে‌কে হাজীগঞ্জ ঘা‌টে যে‌তে ১৪ জন আলমগীরের নৌকায় ওঠে।

নৌকার সাম‌নের অং‌শে যাত্রী বে‌শি থাকায় সাম‌নের অংশ‌টি দে‌বে ছিল। এরই ম‌ধ্যে ই‌ঞ্জিন চা‌লিত নৌকা‌টি থে‌মে থাকা ফেরীর সঙ্গে ধাক্কা লেগে ডু‌বে যায়।

নৌকা ডু‌বির ২ ঘণ্টা পর রাত ১১টার দি‌কে নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থে‌কে শাওন ও জি‌মির লাশ উদ্ধার করা হয়। রাত ১২টায় উদ্ধার হয় রিফাতের লাশ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন আহম্মদ ব‌লেন, রাত সাড়ে ৯টার দি‌কে নৌকা ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ হওয়া তিনজ‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

এ ঘটনায় নৌকার মা‌ঝি আলমগীর‌কে অ‌তি‌রিক্ত যাত্রী তোলার অ‌ভি‌যো‌গে আটক করা হ‌য়ে‌ছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন।

নৌকায় থাকা তামিমের বাবা সবুজ জানান, ওনার ছেলের নাম রেদোয়ান হোসেন তামিম। সে নারায়ণগঞ্জ বার একাডেমীর দশম শ্রেণীর ছাত্র। নিহত তিনজনও নারায়ণগঞ্জ বার একাডেমীর ছাত্র। নবীগঞ্জ মেলা ঘুরা শেষে নৌকায় ফিরছিল।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক