সময়টা ভালো কাটছে না আমিরের

সংগৃহীত ছবি

সময়টা ভালো কাটছে না আমিরের

অনলাইন ডেস্ক

সবসময়ই নতুন কিছু করতে সর্বোচ্চ চেষ্টা করেন বলিউড সুপারস্টার আমির খান। সিনেমা থেকে শুরু করে পণ্যের বিজ্ঞাপন— সবখানেই নতুনত্বের ছোঁয়া দিতে চান মিস্টার পারফেকশনিস্ট। সাম্প্রতিককালে সময়টা ভালো কাটছে না খান সাহেবের। ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হলো।

এরপর তুলে নেওয়া হলো তার অভিনীত নতুন বিজ্ঞাপনও। খবর হিন্দুস্তান টাইমস।

আমির-কিয়ারা জুটির প্রথম কাজ। আর শুরুতেই তাদের সঙ্গী বিতর্ক।

যেখানে দেখানো হয়েছে, আমিরকে বিয়ে করে নিজের বাড়িতে এনেছেন কিয়ারা। অর্থাৎ কনে নয়, বিয়ের পর নিজের বাড়ি ছেড়ে এসেছেন বর। চিরাচরিত নিয়মের বাইরে গিয়ে ছক ভাঙার বার্তা দিয়েছে বিজ্ঞাপনটি। শুধু তাই নয়। দেখানো হয়েছিল, কিয়ারার অসুস্থ বাবার দেখাশোনার দায়িত্বও আমিরের।

কিয়ারা এবং আমির অভিনীত বিজ্ঞাপনটি নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। সমালোচনার তির ধেয়ে আসে দুই তারকার দিকেও। ব্যাংকিং সংস্থার বিজ্ঞাপনে হিন্দু ধর্মের রীতিনীতি নিয়ে কাটাছেঁড়া কেন, প্রশ্ন তুলেছিলেন 'দ্য কাশ্মীর ফাইলস'-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রীও।

অবশেষে, নেটমাধ্যম থেকে সরিয়ে দিতে হলো আমির খান এবং কিয়ারা আদভানি অভিনীত ব্যাংকিং সংস্থার বিজ্ঞাপনটি। হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত করেছে ওই বিজ্ঞাপন, এমনটাই অভিযোগ। ফলত চাপের মুখে পড়ে সেটি তুলে নিতে বাধ্য হয় ব্যাংক কর্তৃপক্ষ।

বিজ্ঞাপনে হিন্দু বিয়ের এই রীতি বদল অনেকেই ভালোভাবে নেননি। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর প্রশ্ন, আমি কিছুতেই বুঝতে পারছি না, ব্যাংকগুলো কবে থেকে সামাজিক এবং ধর্মীয় রীতি বদলের দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিল।

news24bd.tv/আলী