বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় বাবা-ছেলে গ্রেপ্তার

বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় বাবা-ছেলে গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধে আব্দুল বারেক (৬৩) নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর আটানী পুকুরপাড় এলাকার নিজ বাসা থেকে তাদের গ্রেপ্তার করে কোতোয়ালী মডেল থানা পুলিশ। এর আগে শুক্রবার দুপুরে চর কালীবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

গ্রেপ্তারকৃতরা হল- নগরীর আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়া (৪৫) ও তার ছেলে রুপক মিয়া (২০)।

শনিবার দুপুরে কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

মামলার বরাত দিয়ে ফারুক হোসেন বলেন, এই ঘটনায় ওই দিন মধ্যরাতে নিহতের ছেলে শামীম হাসান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। নিহত আব্দুল বারেকের সঙ্গে আটানী পুকুরপাড় এলাকার জুলু মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন আব্দুল বারেক বাড়ি থেকে ২০০ গজ দুরে জমিতে কাজ করছিল।

 

এ সময় জুলু মিয়া ১০ থেকে ১২ জনকে সঙ্গে নিয়ে মালেকের জমিতে প্রবেশ করে গালাগালি করতে থাকে। এ সময় আব্দুল বারেক তাদের গালাগালি করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে জুলুু মিয়া তার সঙ্গে থাকা লোকজনদের নিয়ে দেশি অস্ত্র দিয়ে আব্দুল বারেককে শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে।  

এ সময় তার পরিবারের লোকজন বাঁচাতে গেলে ভাই আবু বক্কর সিদ্দিককেও ছুরিকাঘাত করে। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করলে আব্দুর বারেক মারা যান।

news24bd.tv/কামরুল