অবশেষে পরীমনি-রাজকে নিয়ে মুখ খুললেন মিম

মিম-রাজ-পরীমনি

অবশেষে পরীমনি-রাজকে নিয়ে মুখ খুললেন মিম

অনলাইন ডেস্ক

সম্প্রতি চিত্রনায়িকা পরীমনির দেয়া এক স্ট্যাটাসেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। স্বামী শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্ক থাকার ইঙ্গিত দেন পরী।

অভিযোগ করেন, মিম ও রাজের মাখামাখি তার সংসার ও জীবন সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। তবে শরিফুল রাজ জানান, পরীমনির এমন অভিযোগ মিথ্যা।

উল্টো বলেন, পরীমনিকে অনেক ভালোবাসেন তিনি।

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমও পরীমনির স্ট্যাটাসের কড়া জবাব দিয়ে অভিযোগ প্রত্যাখ্যান করেন। এবার শরীফুল রাজের সঙ্গে কাজ না করার ঘোষণা দিয়েছেন মিম।

এক গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মিম বলেন, 'যেটা শুনেছেন আমি সেটাই বলেছি।

সত্যিই শুনেছেন। এখন আর রাজের বিপরীতে কাজ করব না'।

ক

মিম বলেন, 'গল্পের প্রয়োজনে ছবিতে কতগুলো রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। তাতে আমার ও আমার পরিবারের জন্য মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক'।

এদিকে, রায়হান জুয়েলের নতুন সিনেমা 'পথে হলো দেখা' ছবিতে রাজের সঙ্গে অভিনয় করার কথা ছিল মিমের। তবে মিম এই ছবিতে রাজের সঙ্গে কাজ করবেন না বলে জানিয়েছেন।

মিম বলেন, 'রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও রাজের বিপরীতে কাজের কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। পরিচালককে এ কথা বলে দিয়েছি'।

উল্লেখ্য, 'পরাণ' ও 'দামাল' ছবিতে পরপর একসঙ্গে কাজ করেছেন বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজ। পর্দায় তাদের রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শকরাও।

news24bd.tv/রিমু