ফোনে কথা বলতে বলতে পড়ে গেল লিফটের গর্তে, অতঃপর...

প্রতীকী ছবি

ফোনে কথা বলতে বলতে পড়ে গেল লিফটের গর্তে, অতঃপর...

অনলাইন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে জৈনা বাজার উপ-শহর টাউন সেন্টার মার্কেটের নির্মারাধীন লিফটে ফোনে কথা বলতে বলতে পড়ে গিয়ে রাকিব হাসান (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মার্কেটের নির্মারাধীন লিফটের গর্তে পড়ে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান।

নিহত রাকিব হাসান ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বড় কাশর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে।

সে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার এলাকার আব্দুল আউয়াল কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে রাকিব বাড়ি থেকে জৈনা বাজারের নবনির্মিত উপ-শহর টাউন সেন্টারে কেনাকাটা করতে আসে। এ সময় তার মুঠোফেনে কল আসলে সে কথা বলতে বলতে ওই মার্কেটের চার তলার ছাদে চলে যায়। এক পর্যায়ে অসাবধনতায় ছাদের পাশে চলে গেলে পা ফসকে নির্মাণাধীন লিফটের গর্তে পড়ে যায়।

তার চিৎকার শুনে স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ব্যাবসায়ীরা জানান, নবনির্মিত মার্কেটটি ৮০ ভাগ কাজ শেষ হয়ে গেলেও নির্মানাধীন লিফটের গর্ত অরক্ষিত অবস্থায় ছিল। মার্কেট মালিক শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, লিফটের গর্তে পড়ে একজন আহত হওয়ার খবর পেয়েছি। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। নিহত রাকিবের সঙ্গে তার এক বন্ধু ছিল। আমরা নিহতের স্বজন ও সঙ্গে থাকা বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করব। কোনো অভিযোগ না থাকলে নিয়ম অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/কামরুল