ঋণ নিতে অস্বীকার করায় স্ত্রীকে খুন, গ্রেপ্তার ২

গৃহবধুকে খুনের ঘটনায় গ্রেপ্তার স্বামী ও খুনের সহযোগী।

ঋণ নিতে অস্বীকার করায় স্ত্রীকে খুন, গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের হালিশহরে রাবেয়া খাতুন নামে এক গৃহবধুকে খুনের ঘটনায় তার স্বামী মো. জামিনকে কিশোরগঞ্জের নিকলী থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে খুনে জড়িত থাকায় জামিনের ভায়রা মো. মোস্তফাকে হালিশহর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার হালিশহর থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ জসীম উদ্দিন।

উপ-পুলিশ কমিশনার বলেন, ‘ভিকটিম রাবেয়া খাতুন সংসারের স্বচ্ছলতার জন্য তার বাবার চায়ের দোকানের পাশে রাস্তায় পিঠা বিক্রি করতেন।

কিন্তু আসামি মো. জামিন তা পছন্দ করতেন না। এই নিয়ে পারিবারিক কলহ ছিল। এ ছাড়া গত ১০ জানুয়ারি এনজিও থেকে ঋণ উত্তোলনের জন্য একটি ফরমে রাবেয়াকে স্বাক্ষর দিতে বললে ভিকটিম অস্বীকৃতি জানান। এতে ক্ষিপ্ত হয়ে জামিন তার ভায়রার সহযোগিতায় রাবেয়াকে ছুরিকাঘাত করে খুন করে কিশোরগঞ্জে পালিয়ে যান।
পরে গতকাল রাতে জামিনকে ও তার দেওয়া তথ্যের ভিত্তিতে মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত শনিবার রাতে হালিশহর থানার ফইল্যাতলী বাজার এলাকায় রাবেয়া খাতুনকে ছুরিকাঘাতে হত্যা করা হয় । এই ঘটনায় পরেরদিন ভিকটিমের মা বাদী হয়ে হালিশহর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, এনজিও থেকে লোন নেওয়ার জন্য একটি কাগজে রাবেয়াকে সাক্ষর করতে বলে জামিন। কিন্তু রাবেয়া তাতে সাক্ষর করেনি । এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্কাতর্কি হয়। এরপরই মোস্তাফাকে সঙ্গে নিয়ে জামিন ভিকটিম রাবেয়াকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত শনিবার ছুরি নিয়ে ভিকটিম রাবেয়ার বাসায় আসে জামিন ও মোস্তফা। এরপর মোস্তফা রাবেয়াকে ঝাপটে ধরে আর জামিন গলা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। ভিকটিম রাবেয়া চিৎিকার করলে মোস্তফা জামিন থেকে ছুরি কেড়ে নিয়ে রাবেয়াকে কয়েকটি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে রাবেয়ার মৃত্যু হয়।

news24bd.tv/আলী