হেলিকপ্টারে বউ আনলেন পরিচ্ছন্নতা কর্মী

হেলিকপ্টারে বউ আনলেন পরিচ্ছন্নতা কর্মী

সোহান আহমেদ কাকন, নেত্রকোণা :

হাসপাতালের ডোম বাবার ইচ্ছে পূরণে নেত্রকোণায় হেলিকপ্টারে চড়িয়ে বউ আনলেন জেলা প্রশাসক কার্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী অপু। বুধবার দুপুরে নেত্রকোণা জেলা শহরের ঐতিহাসিক মোক্তাপাড়া মাঠে হেলিকপ্টার থেকে নামেন অপু সনিতা বাসফোর নব দম্পতি। তাদের দেখতে ভিড় করেন স্বজনসহ উৎসোক জনতা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে সাতটায় বাসে চড়ে কুড়িগ্রামে বরযাত্রা নিয়ে যায় অপু বাসফোর।

রাত সাড়ে ১০টা থেকে আড়াইটা পর্যন্ত লগ্নতে বিয়ে সম্পন্ন করেন কনের পিত্রালয় কুড়িগ্রাম সদরের পাওয়ার হাউসে। পরে বুধবার দুপুরে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠ থেকে হেলিকপ্টারে যাত্রা করে আড়াইটায় পৌঁছে নেত্রকোণায়। অপু বাসফোর নেত্রকোণা সদর হাসপাতালের প্রয়াত ডোম দীলিপ বাসফোরের ছোট ছেলে। সে জেলা প্রশাসক কার্যালয়ে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত।

netrokona

এদিকে হেলিকপ্টারে চড়িয়ে বউ নিয়ে আসা দৃশ্য দেখতে মাঠের চারদিকে ভিড় করে স্বজন সহ স্থানীয়রা। দুপুর থেকেই দাঁড়িয়ে অপেক্ষা করেন তারা। এ সময় হেলিকপ্টার নামতে সহায়তা করে সদর মডেল থানা পুলিশ। মূলত বাবার ইচ্ছে পূরণে হেলিকপ্টারে চড়েই বউ এনেছেন জানালেন বর অপু। এদিকে হেলিকপ্টার থেকে নেমে মোটরসাইকেলে চালিয়ে বাড়িতে যান বর কনে।

অপু বাসফোড়ের বড় ভাই দীপু বাসফোড় বাবার পেশা বেছে নিয়েছেন। অপুও কিছুদিন বড় ভাইয়ের সাথে কাজ করলেও বর্তমানে সে জেলা প্রশাসক কার্যালয়ে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত। সেই সাথে পাঠশালা ব্যান্ডের হয়ে প্যাড ড্রামার।

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর