জামায়াতের উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

সোনাতলা উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা এনামুল হক মণ্ডল।

জামায়াতের উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়ার সোনাতলা উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা এনামুল হক মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার জামায়াতের নায়েবে আমির বলে জানায় পুলিশ।

রোববার দুপুরে তাকে উপজেলা পরিষদের গেট গ্রেপ্তার করা হয়।

সোনাতলা থানার ওসি শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তার বিরুদ্ধে বগুড়ার সোনাতলার আড়িয়ারঘাট বাজারে আওয়ামী লীগের আঞ্চলিক অফিস ভাঙচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের মামলা রয়েছে। এর আগে ওই ঘটনায় ৩৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

জানা গেছে, গত শনিবার দুপুরে দুর্বৃত্তরা সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের আড়িয়ারঘাট বাজারে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে হানা দেন। তারা কার্যালয়ে ঢুকে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ভাংচুরে আগুনে পুড়িয়ে ফেলে।

এরপর ৪টি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে।

কার্যালয়ে হামলার প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সেখানে প্রতিবাদ সমাবেশ করেছে। এ ঘটনায় মধুপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক জাহিদ হাসান সোনাতলা থানায় উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াতের নায়েবে আমির এনামুল হক মণ্ডলসহ ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫-২০ জনের নামে মামলা করেন।

ওসি শরিফুল ইসলাম জানান, মামলার প্রধান আসামি উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর