ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২

মাসুদা লাবনী

রাজধানীতে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন অপর্ণ নামে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এক শিক্ষার্থী। এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বাড্ডা থানাধীন আনন্দনগর হতে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, মো. ইমরান হোসেন ও শাহজাহান।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে গুলশান বিভাগ, ডিএমপি।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাড্ডা থানার একাধিক পুলিশ টিম বিভিন্ন স্থানে একটানা ৪০ ঘণ্টা অভিযান করে ঘটনার সাথে জড়িত ২ জন ছিনতাইকারীকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে বাড্ডা থানাধীন আনন্দনগর হতে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ২টি চাপাতি, ১ টি রক্তমাখা শার্ট ও ভিকটিমের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা পুলিশের জিজ্ঞাসাবাদে উক্ত ছিনতাইয়ে তাদের জড়িত থাকার কথা স্বীকার করে।

উক্ত ছিনতাইয়ের ঘটনায় ভিকটিমের ভাই মোহাম্মদ আল আমিন বাদী হয়ে বাড্ডা থানায় অভিযোগ দায়ের করলে দস্যুতা মামলা রূজু হয়। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে। ছিনতাইয়ের ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আসামি ইমরানের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় ৭ টি এবং আসামি শাহজাহানের বিরূদ্ধে ১টি মামলা রয়েছে বলেও জানানো হয়।

এর আগে, গত রোববার রাত ১১টার দিকে আফতাবনগর সি ব্লকে অবস্থিত ইম্পেরিয়াল কলেজের সামনে মেইন রোডে পৌঁছালে ২ জন ছিনতাইকারী তার গতিরোধ করে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এবং ভিকটিমের হাত থেকে একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

news24bd.tv/রিমু