সন্তানের দামি পোশাক কিনতে পারেননি স্বামী, অভিমানে গৃহবধূর আত্মহত্যা

সংগৃহীত ছবি

সন্তানের দামি পোশাক কিনতে পারেননি স্বামী, অভিমানে গৃহবধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

নাটোরের বাগাতিপাড়ায় মেয়েকে ঈদে দামি পোশাক কিনে না দেয়ায় স্বামীর ওপর অভিমানে গৃহবধূ আত্মহত্যা করেছে। শনিবার (১৫ এপ্রিল) রাত ৭টার দিকে উপজেলার তালতলা মধ্যপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম ছাবিনা খাতুন (২৩)। তিনি একই গ্রামের পারভেজ কবিরের স্ত্রী।

জানা গেছে, তিন বছর আগে চাচাতো ভাইকে ভালোবেসে বিয়ে করেন ছাবিনা। বিয়ের আড়াই বছর পর তার একটি কন্যা সন্তান হয়। শনিবার বিকেলে ৬ মাস বয়সী সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে ঈদের মার্কেট করতে যান গৃহবধূ। স্বামীর কাছে বেশি টাকা না থাকায় মেয়েকে কম দামে জামা কিনে দেয়া নিয়ে কথা কাটাকাটি হয়।

পরে বাড়ি ফিরে মেয়েকে দুধ খাওয়ানোর কথা বলে ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। কোনো সাড়াশব্দ না পেয়ে স্বামী পাশের ঘরের ফাঁকা দিয়ে তাকিয়ে দেখেন চালের তীরের সঙ্গে গলায় ওড়না জড়ানো অবস্থায় ঝুলছেন গৃহবধূ। এ সময় দ্রুত প্রতিবেশীদের সাহায্যে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূ আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

news24bd.tv/আলী