চট্টগ্রামে চলন্ত অটোরিকশায় আগুন, একই পরিবারের ৫ জন দগ্ধ

চট্টগ্রামে চলন্ত অটোরিকশায় আগুন, একই পরিবারের ৫ জন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের শাহ আমানত সেতু এলাকায় চলন্ত অবস্থায় একটি অটোরিকশায় আগুন ধরে যায়। এতে দুই শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন।

সোমবার (২৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- কর্ণফুলী উপজেলার উত্তর শিকলবাহা গোদার পাড় এলাকার বিলকিস (২৮), জোসনা বেগম (২৮), সাথী আক্তার (১৭), জান্নাত (৮) ও কাইনাত (৩)।

বাকলিয়া থানার ওসি আবদুর রহিম জানান, অটোরিকশার সিলিন্ডারের নজেল খোলা থাকায় গ্যাস লিকেজ থেকে আগুন ধরে যায়। তিনি আরও জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে একই পরিবারের পাঁচজন সদস্যকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি শাহ আমানত সেতু পার হয়ে শহরের দিকে আসছিল।

এ সময় হঠাৎ করে আগুন ধরে গেলে অটোরিকশাটি সড়কের প্রায় মাঝখানে থেমে যায়।

আরোহীরা তাদের প্রাণ বাঁচাতে শোর-চিৎকার করে। স্থানীয়রা এগিয়ে গিয়ে একই পরিবারের পাঁচজনকে দগ্ধ অবস্থায় দ্রুত অটোরিকশা থেকে বের করে আনেন।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক গণমাধ্যমকে জানান, দুপুরে শাহ আমানত সেতু এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশায় চলন্ত অবস্থায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে দুই শিশুসহ একই পরিবারের পাঁচজন অগ্নিদগ্ধ হয়েছেন। তাদেরকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক