ঢাকা-সিলেট মহাসড়কে গণডাকাতি

প্রতীকী ছবি

ঢাকা-সিলেট মহাসড়কে গণডাকাতি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কে  রাস্তায় গাছ ফেলে যানবাহনে গণডাকাতি করেছে মুখোশধারী ডাকাতদল। এ সময় তারা বিভিন্ন যানবাহনে যাত্রীদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোনসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। কাল রাতে উপজেলার সাতছড়ি সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জেলার চুনারুঘাট উপজেলার সাতছড়ি সড়কে একদল মুখোশধারী ডাকাতদল দেশিয় অস্ত্র হাতে নিয়ে রাস্তায় গাছ ফেলে যানবাহনে ডাকাতি শুরু করে।

পরপর প্রায় ২০টি গাড়িতে ডাকাতরা যাত্রীদের মারধর করে মূল্যবান মোবাইল ফোন, নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতির শিকার হওয়া চুনারুঘাট বাজারের ব্যবসায়ী ছালিক মিয়া জানান, তিনি মাধবপুর থেকে চুনারুঘাটে আসার পথে সাতছড়ি সড়কে আসা মাত্রই মুখোশধারী ডাকাতরা তার গাড়ি আটকিয়ে মারধর করে ও তার কাছ থেকে ৫০ হাজার টাকা, মোবাইল ফোনসহ ১ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। তিনি জানান,অন্তত ২০টি গাড়িতে ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে নিয়ে গেছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান জানান, একদল দুর্বৃত্ত কয়েকটি সিএনজি আটকিয়ে মোবাইলসহ কিছু টাকা পয়সা নিয়ে যাওয়ার খবর শুনে পুলিশ ঘটনাস্থলে যায়।

তবে পুলিশ যাওয়ার আগেই ডাকাতরা পালিয়ে গেছে।  


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর