বাগেরহাটে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেপ্তার

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রাম্য চিকিৎসক কাইয়ুম শেখকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার তাকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

গ্রেপ্তারকৃত গ্রাম্য চিকিৎসক কাইয়ুম শেখ উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের জয়পুর গ্রামের মতলেব শেখের ছেলে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, গত ২৯ মে বিকেলে এক শিক্ষার্থীর হাতের আঁচিল তুলতে এক বান্ধবীকে সাথে নিয়ে উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের জয়পুর গ্রামে গ্রাম্য চিকিৎসক কাইয়ুম শেখের বাড়িতে যায়।

 

এ সময়ে গ্রাম্য চিকিৎসক কাইয়ুম আঁচিল উঠানোর চিকিৎসার সময় রোগীর সাথে অন্য কেউ থাকা যাবে না বলে তার বান্ধবীকে বাইরে গিয়ে অপেক্ষা করতে বলেন। পরে ঘরের দরজা বন্ধ করে চিকিৎসা নিতে আসা ওই শিক্ষার্থীকে বাতাসা খেতে দেয়। এরপর মেয়েটি অচেতন হয়ে পড়লে গ্রাম্য চিকিৎসক তাকে ধর্ষণ করেন।  

এ ঘটনার পর বৃহস্পতিবার (১ জুন) রাতে অভিযুক্ত গ্রাম্য চিকিৎসক কাইয়ুম শেখের বিরুদ্ধে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফকিরহাট থানায় একটি মামলা করেন।

মামলার আগেই গ্রাম্য চিকিৎসক কাইয়ুম শেখ এলাকা ছেড়ে পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৫ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে চিতলমারী উপজেলার কলাতলা গ্রামের একটি বাড়ি থেকে ধর্ষক গ্রাম্য চিকিৎসক কাইয়ুম শেখকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রাম্য চিকিৎসক কাইয়ুম ওই শিক্ষার্থীকে চেতনানাশক বাতাসা খাইয়ে অচেতন করে ধর্ষণ করার কথা স্বীকার করেছে।  সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত গ্রাম্য চিকিৎসকে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।  

news24bd.tv/কেআই