পদ্মায় নিখোঁজ ছাত্রকে খুঁজতে গিয়ে পানির নিচে ডুবুরি অসুস্থ

পদ্মায় নিখোঁজ ছাত্রকে খুঁজতে গিয়ে পানির নিচে ডুবুরি অসুস্থ

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র রবিন শেখের (১২) মরদেহ দীর্ঘ ৩২ ঘণ্টা পর উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।

বুধবার (২১ জুন) সন্ধ্যা ৬ টায় পদ্মা নদীর দৌলতদিয়া নুরু মন্ডল পাড়ায় নবীনের লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার করে।

এর আগে গত মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ক্যানেল ঘাট এলাকার পদ্মার একটি শাখা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় রবিন।

নিখোঁজ রবিন দৌলতদিয়া ক্যানেল ঘাট এলাকার কাইমউদ্দিন মোল্লা পাড়ার রফিক শেখের ছেলে।

সে দৌলতদিয়া ইউনিয়নের বড় সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানা-পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মী এবং ডুবুরির দল উদ্ধার অভিযান সকাল থেকে শুরু করে সন্ধ্যায় শেষ করে।

আজ সকাল থেকে উদ্ধার অভিযান চলাকালে পানির নিচেই অসুস্থ্য হয়ে পড়েন ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিটের সদস্য মো. তানভীর।

এসময় তার সহকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে জরুরি বিভাগে তার চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান জানান, গতকাল সকাল সাড়ে ১০ টার দিকে আমরা খবর পেয়ে আমরা ও মানিগঞ্জের ডুবুরি টিম এসে উদ্ধার কাজ শুরু করি। সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ চলে, রাতে ঝুকিপূর্ণ হওয়ায় উদ্ধার কাজ বন্ধ রাখি। পরদিন বুধবার পুনরায় সকাল থেকে উদ্ধার কাজ শুরু করে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে মরহেদটি স্থানীয়রা ভেসে উঠতে দেখে। পরে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি।

তিনি আরও বলেন, উদ্ধার কাজ করতে গিয়ে পানির নিচে আমাদের ডুবুরি দলের এক সদস্যের মুখের অক্সিজেন খুলে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর