তিন ছাত্রীকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

তিন ছাত্রীকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ফেনীর সোনাগাজী উপজেলায় এইচএসসি পরীক্ষার্থী তিন ছাত্রীকে মারধর ও শ্লীলতাহানির মামলায় ছাত্রলীগ নেতা রবিউল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) গ্রেপ্তার ছাত্রলীগর নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রবিউল হাসান সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়ন ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক। রবিবার (২০ আগস্ট) রাতে ফেনী শহরের ট্রাংক রোডের একটি রেস্তোরাঁর সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, ভুক্তভোগী শিক্ষার্থী সায়মা সুলতানা বাদী হয়ে শনিবার (১৯ আগস্ট) দুপুরে অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতাসহ তিনজনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দেন। অভিযুক্তরা হলে ছাত্রলীগ নেতা রবিউল হাসান ও তার সহযোগী মো. তুষার এবং মো. মুরাদ।

অভিযোগপত্রে জানা যায়, গত বৃহস্পতিবার উপজেলার একটি পরীক্ষাকেন্দ্র থেকে বাংলা প্রথম পত্রের পরীক্ষা শেষ করে বাড়ী যাওয়ার পথে পিছু নেন ছাত্রলীগ নেতা রবিউল হাসান ও তার সহযোগীরা। এক পর্যায়ে তারা নানাভাবে ছাত্রীদের উত্ত্যক্ত করেন।

প্রতিবাদ করলে তারা ছাত্রীদের চরথাপ্পড় ও লাথি মারেন। পরে ছাত্রীরা দ্রুত সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি যান। রবিউল ও তাঁর সহযোগীরা অটোরিকশার পিছু নেন। অটোরিকশার গতি রোধ করে ছাত্রীদের নামিয়ে আবারও মারধর করেন তারা। ছাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছাত্রলীগ নেতা রবিউল ও তাঁর সহযোগীরা পালিয়ে যান।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, গত রবিবার রাতে রবিউল ও তাঁর সহযোগীরা এলাকা ছেড়ে ঢাকা-চট্টগ্রামে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে ফেনী শহরে যান। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে শহরের ট্রাংক রোডের একটি রেস্তোরাঁর সামনে থেকে রবিউলকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যান। জিজ্ঞাসাবাদে রবিউল ঘটনার দায় স্বীকার করেছে।

News24bd.tv/AA