দেয়ালে ‘প্রেমিকার’ নাম লিখে আত্মহত্যা করলেন কিশোর

প্রতীকী ছবি

দেয়ালে ‘প্রেমিকার’ নাম লিখে আত্মহত্যা করলেন কিশোর

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৭ আগস্ট) সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. সুলতান আহছান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার বিকেলে ওই ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল বয়ান চেয়ারম্যান বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি উপজেলার নাটেশ্বর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল বয়ান চেয়ারম্যান বাড়ির আবুধাবি প্রবাসী জহিরুল ইসলামের ছেলে থেকে মোহাইমিনুল ইসলাম (১৭)।

তার বাবা-মা প্রবাসে থাকেন। তিনি চলতি বছর এসএসসি পাস করেছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোহাইমিনুল তার দাদা-দাদীর সঙ্গে থাকতেন। শনিবার বিকেলে তৃষা নামের এক মেয়ের সঙ্গে মোহাইমিনুলের প্রেমঘটিত বিষয় নিয়ে মনোমালিন্য হয়।

এ সময় নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার শয়নকক্ষে ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. সুলতান আহছান উদ্দিন জানান, শনিবার বিকেলে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত কিশোরের শয়নকক্ষের দেয়াল ও মেঝেতে তৃষা নামে এক মেয়ের নাম লেখা আছে অনেকবার। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত বিষয় নিয়ে মনোমালিন্যের জের ধরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক