‘যেকোনো অপশক্তি রুখে দিতে প্রস্তুত ছাত্রলীগ’ 

‘যেকোনো অপশক্তি রুখে দিতে প্রস্তুত ছাত্রলীগ’ 

অনলাইন ডেস্ক

এইচএসসি পরীক্ষার্থীদের কথা মাথায় নিয়ে শোকের মাসের প্রথা ভেঙে এবার ১ সেপ্টেম্বর জাতীয় শোক দিবসের স্মরণ সভা করছে ছাত্রলীগ। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দেশের ৫ লাখ শিক্ষার্থী জড়ো করে আগামীকালের সমাবেশের ডাক দিয়েছে দেশের বৃহত্তম ছাত্র সংগঠনটি। প্রস্তুতির সর্বশেষ জানাতে বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে সংবাদ সম্মেলন করেন সংগঠনটির নেতারা।

প্রথা অনুযায়ী, শোকের মাসের শেষ দিনে আলোচনা সভার আয়োজন করে ছাত্রলীগ।

জনদুর্ভোগ এবং এইচএসসি শিক্ষার্থীদের কথা বিবেচনায় নিয়ে এবার একদিন পিছিয়ে ছুটির দিনে জাতির পিতা এবং বঙ্গমাতা স্মরণে ছাত্র সমাবেশের ডাক দিল ছাত্রলীগ।

মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের ইতিহাসের প্রতিটি বাঁকে বাঁকে নেতৃত্ব দেওয়া সংগঠন ছাত্রলীগ দেশের বিরুদ্ধে থাকা যেকোনো অপশক্তিকে রুখে দিতে প্রস্তুত বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।  

সোহরাওয়ার্দী উদ্যানে পাঁচ লাখ শিক্ষার্থীর জমায়েত হলেও সারা দেশের পাঁচ কোটি শিক্ষার্থী তথ্যপ্রযুক্তির মাধ্যমে এই সমাবেশে যুক্ত থাকবে বলেও আশা প্রকাশ করেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।  

পহেলা সেপ্টেম্বর ছাত্র সমাবেশ থেকে অপরাজনীতি এবং অপশক্তির বিরুদ্ধে দেশের ছাত্রসমাজ সম্পত্তি গ্রহণ করবে বলেও জানান ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

দেশি-বিদেশি অপশক্তির বিরুদ্ধে দেশের তরুণ সমাজ জাগ্রত থাকবে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশের মানুষকে নিয়েই শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখারও অঙ্গীকার করেন ছাত্রলীগের শীর্ষ নেতারা।
news24bd.tv/আইএএম