ওলামা মাশায়েখ সম্মেলনের তারিখ পরিবর্তন করলো হেফাজত 

সংগৃহীত ছবি

ওলামা মাশায়েখ সম্মেলনের তারিখ পরিবর্তন করলো হেফাজত 

অনলাইন ডেস্ক

তারিখ পরিবর্তন করে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন ২৫ অক্টোবর নির্ধারণ করেছে হেফাজতে ইসলাম। ওইদিন সকাল ৯টায় রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ সম্মেলন হবে। হেফাজতে ইসলাম পূর্বঘোষণা অনুযায়ী, ২৮ অক্টোবর তাদের জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন হওয়ার কথা ছিল।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে উত্তরা দারুল উলূম বাবুস সালাম ফাউন্ডেশনে মাওলানা মাহফুজুল হকের সভাপতিত্বে হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠতিব্য জাতীয় ওলামা মশায়েখ সম্মেলন বাস্তবায়ন কমিটির এক সভায় এ কথা জানানো হয়।

 

সভায় বিশেষ কারণবশত ওলামা মাশায়েখ সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। একইসঙ্গে উক্ত সম্মেলন সফলভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে রাজধানী ঢাকাকে ১০টি জোনে ভাগ করা হয়েছে। প্রত্যেক জোনে গণসংযোগ ও দাওয়াতি কার্যক্রম পরিচালনা করার জন্য একটি সম্মেলন বাস্তবায়ন কমিটিও গঠন করা হয়েছে। আজকের সভায় ২৫ তারিখের সম্মেলনে দেশের সর্বস্তরের উলামায়ে কেরামদের দাওয়াত দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ২৫ অক্টোবর হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠতিব্য জাতীয় উলামা-মাশায়েখ সম্মেলনে স্বতঃস্ফূর্তভাবে দেশের সর্বস্তরের উলামায়ে কেরাম অংশগ্রহণ করে তা বাস্তবায়ন করার জন্য আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান উদাত্ত আহ্বান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন আল্লামা জুনায়েদ আল হবিব, আল্লামা মুহিউদ্দিন রাব্বানি, মাওলানা নাজমুল হাসান, মুফতি মাসউদুল করিম, মুফতি বশিরুল্লাহ, মুফতি কিফায়াতুল্লাহ আজহারী, মুফতি জাকির হোসাইন, মাওলানা আতাউল্লাহ আমিন, মুফতী কামাল উদ্দিন, মাওলানা ফয়সাল আহমদ, মাওলানা আলি আকবর, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা হাসান জুনায়েদ ও মাওলানা আব্দুল মালেক।

news24bd.tv/আইএএম