বাগেরহাটে মহান বিজয় দিবস পালিত

সংগৃহীত ছবি

বাগেরহাটে মহান বিজয় দিবস পালিত

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ২১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। ভোরে দশানি মুক্তিযুদ্ধ স্মৃতি সৌধে প্রধমে জেলা প্রশাসক মোহাম্মদ খালিদ হোসেন পুষ্পমাল্য অর্পণ করেন।  

এরপর জেলা পুলিশ সুপার, সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থা, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করে।

বাগেরহাট স্টেডিয়ামে সকাল ৮টায় কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সর্মধনা প্রদান করেন জেলা প্রশাসন। দুপুরে কারাগার, সরকারী এতিমখানা, হাসপাতালসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে উন্নত মনের খাবার পরিবেশন করা হয়।  

মহান বিজয় দিবসে দুই শতাধিক প্রতিযোগী অংশ গ্রহনে জেলা শিশু একাডেমি চিত্রাংকন, কবিতা আবৃতি ও দেশাত্ববোধক সঙ্গীত প্রতিযোগীতার আয়োজন করে। প্রতিযোগীতা শেষে বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো.  হাফিজ-আল-আসাদ প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শেখ আসাদুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মীর ফজলে সাঈদ ডাবলু, লেখক মানিক মাহমুদ, বাগেরহাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শেখ আজমল হোসেন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রিয়াদুজ জামান।  

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক