নৌকার প্রার্থীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মাহির

চিত্রনায়িকা মাহিয়া মাহি

নৌকার প্রার্থীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মাহির

অনলাইন ডেস্ক

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের নৌকার প্রার্থীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এবারের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী না হতে পেরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটযুদ্ধে লড়ছেন মাহি। নির্বাচনে প্রতীক হিসেবে পেয়েছেন ট্রাক। প্রতীক পাওয়ার পর থেকে নির্বাচনী এলাকা ঘুরে প্রচারণা চালাতে দেখা গেছে নায়িকাকে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তানোরের পাঁচন্দর ইউনিয়নের পথসভায় অংশ নেন মাহি। এ পথসভাতেই রাজশাহী-১ আসনের নৌকার প্রার্থী ও মাহির নির্বাচনী প্রতিদ্বন্দ্বী তিনবারের আওয়ামী লীগের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন মাহি।

আরও পড়ুন: জয়পুরহাটে ট্রেনে আগুন দেওয়ার প্রধান তিন আসামি গ্রেপ্তার
 
মাহি বলেন, চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই, দিল নেই। তিনি মানুষকে ভালোবাসতে জানেন না।

তিনি আপনাদের সঙ্গে টং দোকানে বসে চা খেতে পারেন না।

প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক চৌধুরীর সমালোচনা করে মাহি আরও বলেন, স্বাধীন দেশে জমিদারি প্রথার কোনো ভাত নেই। এ দেশের মানুষ স্বাধীন থাকতে চায়। অথচ চৌধুরী সাহেব স্বাধীন দেশে শিক্ষককে কান ধরে উঠবস করান। শিক্ষককে মারেন। তিনি এত বড় জমিদার সাহেব হয়ে গেছেন।

মাহি সবার কাছে ট্রাক প্রতীকে ভোট চেয়ে বলেন, আমরা সবাই যদি একজোট হই, তাহলে অন্যায়ের প্রতিবাদ করতে পারব। ভোটের মাঠে প্রমাণ হবে, আমাদের শক্তি বেশি না, জমিদারের শক্তি বেশি?

এরপরই আসন্ন দ্বাদশ নির্বাচনের ভোটের তারিখ উল্লেখ করে সংবাদমাধ্যমে নায়িকা বলেন, ৭ তারিখ এই অন্যায়ের প্রতিবাদ করবে জনগণ। আর ওই দিনই চৌধুরী সাহেবকে ভোটে হেরে কাঁদতে হবে।  

news24bd.tv/কেআই