উন্নয়নের নামে জনগণের সঙ্গে ভেলকিবাজি করছে সরকার: রিজভী

রুহুল কবির রিজভী

উন্নয়নের নামে জনগণের সঙ্গে ভেলকিবাজি করছে সরকার: রিজভী

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, উন্নয়নের নামে জনগণের সঙ্গে সরকার ভেলকিবাজি করছে। বাংলাদেশকে ডেথভ্যালিতে পরিণত করেছে। পুকুর ডোবা জলাশয় ভরাট করছে আওয়ামী লীগের লোকজন। বিদেশে টাকা পাচার করে সেকেন্ড হোম তৈরি করছে।

বাংলাদেশকে লুটপাটের আখড়া বানিয়েছেন শেখ হাসিনা।

শনিবার (২৭ এপ্রিল) রাজধানীর পল্লবী ঈদগাহ মাঠে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যাগে  চলমান তীব্র দাবদাহে অতিষ্ঠ পথচারীদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন।  

বিএনপির এই নেতা বলেন, সরকারের নিপীড়ন নির্যাতনের স্বীকার বিএনপি নেতাকর্মীরা। এর পরও দলের কার্যক্রম থেকে তারা সরে যায়নি।

প্রধানমন্ত্রী বলেছেন, শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে হবে। তাঁর বাবার আদর্শ নিষ্ঠার সাথে পালন করছেন। একদলীয় ভয়ংকর বাকশালের মধ্যে জনগণকে রেখেছে সরকার। নির্বাচনে ভোটারদের ভোট দিতে যেতে হয় না।  

তিনি বলেন, নিপীড়ন নির্যাতনের পরও মানুষের পথচলাকে আটকাতে পারেননি।  সরকার জনগণকে গ্যাস চেম্বারের মধ্যে বন্দী রাখতে চায়। কয়লা পুড়িয়ে তাপবিদ্যুৎ কেন্দ্র স্থাপন করার কারণে ফল গাছে এখন আর ফল ধরছে না। ঢাকা শহরের বাইরে ৫৩ শতাংশ জায়গায় বিদ্যুৎ নেই।  

রিজভী বলেন, ডলার সংকটে বিদেশ থেকে পণ্য আমদানি করতে পারছে না সরকার। বাংলাদেশ ব্যাংকে কী হয়েছে জাতি জানতে চায়। কেন সাংবাদিকদের ভেতরে ডুকতে দিচ্ছে না।  

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক