উইমেন্স ওয়ার্ল্ড পার্লারে গোপন ক্যামেরা, ৫ জনের নামে মামলা

সংগৃহীত ছবি

উইমেন্স ওয়ার্ল্ড পার্লারে গোপন ক্যামেরা, ৫ জনের নামে মামলা

রাজধানীর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ড নামের একটি পার্লারের গোপন কক্ষে সিসি ক্যামেরা রাখার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ধানমন্ডি থানা পুলিশ বাদী হয়ে পাঁচজনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- মালিক তসলিমা চৌধুরী কনা আলম (৫৭) ও ফারনাস আলম (৩২) এবং গ্রেফতার আসামিরা হলেন- এমদাদুল হাসান (৫৩), তসলিম আরিফ ইলিয়াস (৫২), এইচ এম জুয়েল খন্দকার (৩৩)।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, বুধবার দুপুরে এই মামলা দায়ের করা হয়।

এর আগে, মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় এক নারী ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে উইমেন্স ওয়ার্ল্ডের ধানমন্ডি ২৭ নম্বরের শাখা থেকে ৮টি সিসি ক্যামেরা ও ক্যামেরার ডিভিআর জব্দ করে।

পারভেজ ইসলাম বলেন, রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরের উইমেন্স ওয়ার্ল্ডের শাখায় ফেসিয়াল করতে যাওয়া এক ভুক্তভোগী নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালানো হয়।  

অভিযানে বিভিন্ন কক্ষে আটটি সিসি ক্যামেরা ও ক্যামেরার ডিভিআর পাওয়া যায়। অভিযানে তিনজনকে আটক করা হয়।

পরবর্তীতে পুলিশ বাদী হয়ে উইমেন্স ওয়ার্ল্ডের মালিকসহ পাঁচজনের নামে মামলা দায়ের করা হয়েছে।

তিনি জানান, আটক ৩ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তবে কনা আলম ও ফারনাস আলম নামের দু’জন মালিক পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে অভিযান চালছে।

ওসি পারভেজ ইসলাম বলেন, গ্রেপ্তার তিন আসামি আমাদের জানিয়েছেন মালিক পক্ষের সিদ্ধান্তেই ক্যামেরা লাগানো হয়েছে। এছাড়া জব্দ করা ক্যামেরার ডিভিআরে বিভিন্ন কক্ষের ফুটেজ থাকার প্রমাণ পাওয়া গেছে। তবে ক্যামেরার কোনো ফুটেজের অপব্যবহার হয়েছে কি না সেটি জানতে তদন্ত চলছে।

news24bd.tv/FA

সম্পর্কিত খবর