সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ : আমু

ফাইল ছবি

সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ : আমু

ঝালকাঠি প্রতিনিধি

দেশের সাংবিধানিক ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য প্রার্থী আমির হোসেন আমু।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের সকল ভোট কেন্দ্র কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমু বলেন, এবারের নির্বাচনে জাতীয় এবং আন্তর্জাতিকভাবে আমরা ভোটযুদ্ধে নেত্রীর নেতৃত্বে অবর্তীন হয়েছি। এই ভোটযুদ্ধে জিততে হলে আমাদের কমপক্ষে শতকরা ৬০ ভাগ ভোট নিতে হবে।

এই ৬০ ভাগ ভোট জেতার জন্য নয় শুধু, এই ৬০ ভাগ ভোট শেখ হাসিনার সরকার গঠন করার জন্য, তার সরকার টিকিয়ে রাখার জন্য। ভোটের বিরুদ্ধে যে ষড়যন্ত্র, জনগনের অধিকারের বিরুদ্ধে যে ষড়যন্ত্র, গণতন্ত্রের বিরুদ্ধে যে ষড়যন্ত্র তা আমরা মোকাবেলা করব ভোটের মাধ্যমে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শংকর মুখার্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সহ-সভাপতি খান আরিফুর রহমান এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

কীর্ত্তিপাশা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ সভায় বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীসহ স্থানীয়রা অংশ নেন।

news24bd.tv/ab