নোয়াখালীর কবিরহাটে সাবেক গুণী শিক্ষকের মৃত্যু

শিক্ষক মৌলভী শাহজাহান

নোয়াখালীর কবিরহাটে সাবেক গুণী শিক্ষকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূঁইয়ারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মৌলভী শাহজাহানের (ইন্তেকাল, ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে আত্মীয়স্বজন বিদ্যায়লের সাবেক ছাত্র/ছাত্রী সহ শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। বৃহস্পতিবার রাত জানাজার নামাজের মধ্য দিয়ে পারিবারিক কবরস্থানে তার সহধর্মিণীর পাশে চিরনিদ্রায় শায়িত হন।

বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) দুপুর ২:৩০ মিনিটের সময় নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজিরহাটে তার নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৩ বছর।  

দীর্ঘদিন যাবত ধরে এই গুণী শিক্ষক বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে হসপিটাল ও বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তিনি ১৯৭৫ সালে নলুয়া ভূঁইয়ারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগ দান করেন এবং ২০১৪ সালে তিনি অবসরপ্রাপ্ত হন। কর্মজীবনে এই শিক্ষক কখনো দায়িত্ব ও কর্তব্য অবহেলা করতেন না, যত ঝড়তুফান হতো তিনি স্কুলে উপস্থিত থাকতেন।

মৃত্যুর সময় ৭ ছেলে মেয়ে এবং আত্মীয়স্বজন সহ তিনি অনেক গুণগ্রাহী রেখে গেছেন। পরে একইদিন রাত ৮:৩০ মিনিটের সময় জানাজার নামাজের মধ্য দিয়ে পারিবারিক কবরস্থানে তার সহধর্মিণীর পাশে চিরনিদ্রায় শায়িত হন।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক