রাজধানীতে প্রকাশ্য দিবালোকে সাংবাদিক দম্পতির বাসায় চুরি

চুরির ঘটনায় সিসিটিভি ফুটেজে ধরা পড়া সন্দেহজনক দুজন

রাজধানীতে প্রকাশ্য দিবালোকে সাংবাদিক দম্পতির বাসায় চুরি

অনলাইন ডেস্ক

প্রকাশ্য দিবালোকে রাজধানীর ভাটারা থানার সোলমাইদ এলাকায় সাংবাদিক দম্পতির বাসায় চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় স্বর্ণালংকার, ল্যাপটপ ও নগদ অর্থসহ প্রায় ৩ লাখ ২৫ হাজার টাকার মালামাল খোয়া গেছে।

ভুক্তভোগী ওই দুই সাংবাদিক হলেন- নিউজ টোয়েন্টিফোরের সাব-এডিটর মরিয়ম রিমু এবং একটি জাতীয় দৈনিকের অ্যাসিসট্যান্ট ম্যানেজার (ডিডিটাল মিডিয়া) টিপু সুলতান।

ঘটনার দিন রাতেই ভুক্তভোগী সাংবাদিক টিপু সুলতান বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন।  

মালামাল লুট করার পর বাসার সবকিছু এলোমেলো পড়ে আছে।

মামলার এজাহারে বলা হয়, ভাটারা থানার সোলমাইদ এলাকার সিদ্দিকের বাড়ির নিচ তলার একটি ফ্ল্যাটে দুই বছর ধরে ভাড়া থাকেন বাদি। গত ১১ জানুয়ারি তিনি ও তার স্ত্রী দুপুর ১২টার দিকে বাসা তালাবদ্ধ করে বাইরে বের হন।

সন্ধ্যায় বাসায় ফিরে দেখতে পান মেইন দরজার তালা নেই এবং দরজা খোলা। স্ত্রীসহ বাসার ভেতরে প্রবেশ করে বাসার রুমের তালাভাঙা এবং সবকিছু ছড়ানো ছিটানো দেখতে পান তিনি। এ সময় তার স্ত্রীর এক জোড়া স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের চেইন, নাকফুল, স্বর্ণের আংটি খোয়া যায়। যার মূল্য এক লাখ টাকার বেশি।  

এজাহারে বাদি বলেন, এছাড়া ডেল ব্র্যান্ডের ল্যাপটপ, স্যামসাং নোটবুক, নগদ টাকা সেভেন জেনারেশনের কোরাই-৫ সিপিইউ খোয়া যায়।  সব মিলিয়ে আমার তিন লাখ ২৫ হাজার টাকার মালামাল খোয় যায়। তিনি ধারণা করেন, দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে কোনো এক সময় এ ঘটনা ঘটে।  

সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ভুক্তভোগী আরও জানান, যথেষ্ট প্রমাণ থাকা সত্ত্বেও ঘটনার ৩ দিনেও চুরির মালামাল উদ্ধার কিংবা জড়িতরা কেউ ধরা পড়েনি।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাড়ির মালিক আবু বকর সিদ্দিক নিউজ টোয়েন্টিফোরকে বলেন, ফুটেজ পেয়েছি, দুপুর তিনটার দিকের ঘটনা। এমন ঘটনা খুবই দুঃখজনক। জড়িদের যেকোনো মূল্যে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার এসআই পুলক কুমার দাস মজুমদার বলেন, তদন্ত চলছে। দ্রুতই আমরা অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছি।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক