রাতে বান্ধবীকে নিয়ে আবাসিক হোটেলে ওঠা যুবকের রহস্যজনক মৃত্যু

রাতে বান্ধবীকে নিয়ে আবাসিক হোটেলে ওঠা যুবকের রহস্যজনক মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর কলাবাগান এলাকার একটি আবাসিক হোটেলে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। জানা গেছে, নিহতের নাম সাব্বির হোসেন (২৬)। বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

পরিবারের সঙ্গে ধানমন্ডি শুক্রাবাদ এলাকায় থাকতেন তিনি।  

আজ শুক্রবার (০২ ফেব্রুয়ারি) ভোরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাব্বিরের ফুপাতো ভাই মো. রায়হান জানান, স্কয়ার হাসপাতালের পাশে একটি আবাসিক হোটেলে বান্ধবীসহ উঠেছিলেন সাব্বির। সেখানে মেয়ে বন্ধু থাকা অবস্থায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সাব্বির।

পরে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠুন দাস জানান, খবর পেয়ে মধ্যরাতে স্কয়ার হাসপাতাল থেকে সাব্বিরকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে একটি আবাসিক হোটেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাব্বির। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে ওই যুবককে স্কয়ার হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। এছাড়া তথ্য নেওয়ার জন্য তার সঙ্গে থাকা ওই বান্ধবীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক আত্মহত্যা করেছেন।

news24bd.tv/SHS