বাবার ইচ্ছার বিরুদ্ধে অভিনয়ে এসেছিলেন ডাকোটা জনসন

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ডাকোটা জনসন (ছবি: গ্ল্যামার ইউকে)

বাবার ইচ্ছার বিরুদ্ধে অভিনয়ে এসেছিলেন ডাকোটা জনসন

অনলাইন ডেস্ক

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ডাকোটা জনসন নিজের অভিনয় এবং গ্ল্যামার দিয়ে ইন্ডাস্ট্রিতে আলোচনার তুঙ্গে রয়েছেন। সম্প্রতি এই তারকা অভিনেত্রী এক টকশো-তে এসে বিস্ফোরক এক মন্তব্য করেছেন।

'লেট নাইট উইথ সেথ মেয়ার্স'- এ এসে ডাকোটা বলেন, তার মা-বাবা, দুজনেই চলচ্চিত্র জগতের মানুষ হলেও তারা চাননি ডাকোটা তাদের পথ অনুসরণ করুক। ডাকোটার বাবা জনসন একজন অভিনেতা, প্রযোজক এবং গায়ক।

অন্যদিকে তার মা মেলানি গ্রিফিথও একজন অভিনেত্রী।

ডাকোটার বাবা নাকি তাকে এক শর্ত জুড়ে দিয়েছিলেন। হলিউড ইন্ডাস্ট্রি থেকে মেয়েকে দূরে রাখতে ডাকোটার হাত খরচ বন্ধ করে দেওয়া হয়েছিলো। ডাকোটাকে এমনও বলা হয় যদি সে অভিনেত্রী হতে চায় তাহলে তাকে নিজের খরচ নিজেই বহন করতে হবে।

যদিও তখন বাবার কথা উপেক্ষা করে মডেলিং শুরু করেন ডাকোটা। তিনি আরও জানান, সেই কঠিন সময়ে আমার মা পাশে এসে দাঁড়িয়েছিলো। যখন আমার বাজার করার সামর্থ্য ছিলোনা তখন মা আমাকে বাজার করে দিতেন।  

আরও পড়ুন: 'রিমেক' কখনোই আসলের স্বাদ দিতে পারেনা: রবিনা ট্যান্ডন

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে তে বড় পর্দায় মুক্তি পাচ্ছে ডাকোটা অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা 'ম্যাডাম ওয়েব'। এই সিনেমা দিয়েই মার্ভেল জগতে প্রবেশ করবেন তিনি। মূলত এই সুপারহিরো সিনেমার পোস্টার বেশ জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে।

 news24bd.tv/SC