মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামিসহ তিন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার

র‍্যাব-১০ কার্যালয়ে গ্রেপ্তারকৃত চার আসামি।

মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামিসহ তিন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

মাদক মামলায় ০৪ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামি জহুরুলসহ ০৩ জন গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এলাকা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

মঙ্গলবার (০৫ মার্চ) রাত আনুমানিক ০৮.৩০ হতে ০৯.৩০ পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

জানা যায়, উক্ত অভিযানে বিজ্ঞ স্পেশাল ট্রাইব্যুনাল আদালত-৩, জয়পুরহাটের স্পেশাল ট্রাইব্যুনাল মামলা নং-৩৩/২০১১, জিআর নং-৩১৮/১০ (পাঁচবিবি), পাঁচবিবি থানার মামলা নং-১০, তারিখ-১০/১২/২০১০ খ্রিঃ; ধারা-বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ২৫-বি(১)(বি); মাদক মামলায় ০৪ বছর সাজাপ্রাপ্ত ও ১০,০০০/- টাকা জরিমানা অনাদায়ে আরো ০৬ মাসের কারাদণ্ডে দন্ডিত পলাতক আসামী ১। মোঃ জহুরুল ইসলাম (৫০), পিতা-মৃত ছিবরা মন্ডল,সাং-আটাপাড়া, শেকটা, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট’কে গ্রেপ্তার করে।

এছাড়া র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল অপর আরেকটি অভিযান পরিচালনা করে বিজ্ঞ যুগ্ম দায়রা জজ ৩য় আদালত, পটুয়াখালী এর এসসি নং-৬৬/১৭, সিআর নং-৫৩৮/১৪; অর্থঋণ মামলায় ০১ বছরের সাজাপ্রাপ্ত ও ১,৫০,০০০/- টাকা অর্থদণ্ডে দন্ডিত পলাতক আসামী ২। মোঃ আজিজুল হক (৩৬), পিতা-মোঃ আব্দুল খালেক খন্দকার, সাং-আরজি রাজনগর, থানা-সদর, জেলা-পটুয়াখালী’কে গ্রেপ্তার করে।

এছাড়াও একই তারিখ র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল অপর আরেকটি অভিযান পরিচালনা করে জিআর নং-৯৫/১২ (বানিয়াকাঠি); মাদক মামলায় ০১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৩। মোঃ কবির সিকদার (৩৩), পিতা-মোঃ সোহরাব হোসেন, সাং-বানিয়াকাঠি, থানা-সদর, জেলা-পটুয়াখালী’কে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেপ্তারকৃত আসামীরা উল্লেখিত মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে। তারা মামলা রুজুর পর বিভিন্ন সময় বিজ্ঞ আদালত হতে জামিন নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/DHL