শেরপুরে সড়ক দুর্ঘটনায় ডাম্প ট্রাক চালক নিহত

প্রতীকী ছবি

শেরপুরে সড়ক দুর্ঘটনায় ডাম্প ট্রাক চালক নিহত

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে মাহিন্দ্রা ট্রাক্টর চালিত ডাম্প ট্রাকের সাথে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শুকুর আলী (২৫) নামে ডাম্প ট্রাক চালক নিহত হয়েছেন। বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় জামালপুর-বকশীগঞ্জ সড়কের চরমোচারিয়া ইউনিয়নের নন্দীরবাজার মাঝপাড়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।  

নিহত শুকুর আলী সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের চুনিয়ারচর গ্রামের নিজামুদ্দিনের ছেলে।

আহত ইজিবাইক চালক লুৎফর রহমানকে প্রথমে শেরপুর জেলা হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার নন্দীরবাজার মাঝপাড়া এলাকায় মাহিন্দ্র ট্রাক্টর চালিত একটি ডাম্প ট্রাক ও ইজিবাইকের মধ্যে সংঘর্ষ হয়। এতে ডাম্প ট্রাক ও ইজিবাইকের চালক দুজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় দুইজনকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে ডাম্প ট্রাক চালক শুকুর আলীর মৃত্যু হয়।

এদিকে এই ঘটনায় আহত ইজিবাইক চালক লুৎফর রহমানের অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, ডাম্প ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত একজনকে ময়মনসিংহ পাঠানো হয়েছে। ওই ঘটনায় নিয়মিত আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/কেআই