ঈদের নামাজ নিয়ে সংঘর্ষ, আহত ৭

ঈদের নামাজ নিয়ে সংঘর্ষ, আহত ৭

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

কুষ্টিয়া সদরের বিত্তিপাড়ায় ঈদগাহ কমিটি গঠন ও ঈদের নামাজ পড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। জানা গেছে, বিবাদে জড়ানো দুটি পক্ষের নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় দুই আওয়ামী লীগ নেতা।

ইসলামী বিশ্বিবিদ্যালয় থানার ওসি তদন্ত মো. তারেক জানান, থানা এলাকার বিত্তিপাড়া গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে প্রথমে চড়-থাপ্পড় পরে হালকা মারামারি হয়েছে। একজন গুরুতর আহত হয়েছেন।

বাকিরা সামান্য। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই পক্ষ এখন দুই দিকে অবস্থান করছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

স্থানীয়রা জানান, বিত্তিপাড়া গ্রামে প্রভাব বিস্তার নিয়ে দুটি সামাজিক দলের বিরোধ অনেক পুরনো। একপক্ষকে নেতৃত্ব দিচ্ছেন উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দীক ও অন্যপক্ষে বিত্তিপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন মেম্বার। গ্রামের ঈদগাহ কমিটি নিয়ে দুই পক্ষের মতানৈক্য চলছিল। সাড়ে ৮টার দিকে যখন ঈদের নামাজের জন্য ঈদগাহের দখল নিয়ে দুই গ্রুপের লোকদের সঙ্গে তুমুল সংঘর্ষ হয়। সেখানে বাক্কার গ্রুপের যোয়াদ মন্ডল, আব্দুল্লাহ, শাহীন ও বাবু এবং হোসেন মেম্বার গ্রুপের রাজা ও মিন্টু আহত হন। যোয়াদসহ ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের দেখতে গিয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, গ্রামে পুলিশ মোতয়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনা তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনা হবে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক