মাদারীপুরে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালক-হেলপারের

সংগৃহীত ছবি

মাদারীপুরে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালক-হেলপারের

অনলাইন ডেস্ক

মাদারীপুর সদর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর উল্টে চালক ও তাঁর সহযোগী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকায় টোল প্লাজা-বাবনাতলা অ্যাপ্রোচ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাক্টরচালক এনামুল হোসেন (২৫) ও চালকের সহযোগী আরিফ শিকদার (১৭)।

এনামুল নড়াইল জেলার লোহাগড়া উপজেলার সারুলিয়া এলাকার সরাফাত আলী মীরার ছেলে এবং আরিফ মাদারীপুর সদরের খোয়াজপুর ইউনিয়নের মধ্যচক গ্রামের আনোয়ার শিকদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সদর উপজেলার পখিরা এলাকার ফারুক হাওলাদারের গ্যারেজ থেকে সহকারী আরিফকে সঙ্গে নিয়ে কাজের উদ্দেশ্যে ট্রাক্টর নিয়ে বের হন। পরে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে উঠতেছিলেন চালক এনামুল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি উল্টে যায়।

এতে চালক এনামুল ও তার সহকারী আরিফের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ সময় সড়কের পাশে থাকা দুই পথচারীও আহত হন। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন জানান, ট্রাক্টর উল্টে চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে।

জানা যায়, গ্যারেজ থেকে গাড়িটি বের করার উদ্দেশ্যে রওনা হলে এই দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/DHL