বাগাতিপাড়ায় জমির বিরোধে সংঘর্ষে আহত ৮

আট নারী-পুরুষ আহত

বাগাতিপাড়ায় জমির বিরোধে সংঘর্ষে আহত ৮

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে উভয় পক্ষের আটজন আহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের সোনাপুরের হিজলিপাবনা পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সোনাপুর হিজলিপাবনা পাড়া গ্রামের নুরুল আমিন ও খবির উদ্দিনের মধ্যে দীর্ঘদিন থেকে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল।

শুক্রবার সকালে খবির উদ্দিন বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণ করতে গেলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

এতে নুরুল আমিন পক্ষের কিসমত ব্যাপারীর ছেলে আব্দুল আলিম (৫৫), আলিমের ছেলে আল আমিন (২২), সাত্তার মুহুরীর ছেলে রুহুল আমিন (৩৮), নজরুল ইসলামের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়ে নিরা (১১) এবং খবির উদ্দিন পক্ষের তার ছেলে আতিক হোসেন ( ২৫), মৃত সওদাগরের ছেলে দবীর উদ্দিন (৪৫), তার স্ত্রী কবিজতারা বেগম (৩৫), শাশুড়ি হনুফা বেগম (৬০) আহত হন।

আহতরা সবাই সোনাপুরের হিজলিপাবনাপাড়া গ্রামের বাসিন্দা। খবর পেয়ে বাগাতিপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে উভয় পক্ষ থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছে।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর