গলায় চাকু ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ!

স্কুলছাত্রীকে ধর্ষণ। প্রতীকী

গলায় চাকু ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ময়মনসিংহের ভালুকায় এক স্কুলছাত্রীকে জঙ্গলের ভেতর নিয়ে গলায় চাকু ধরে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে ওই ছাত্রীর পরিবার জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেয়।

পরে রোববার সকালে ভালুকা মডেল থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা করা হয়। এদিকে মামলার পর আসামিরা ভয়ভীতিসহ মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে বলে অভিযোগ করে ওই ছাত্রীর পরিবার।

ওই ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার কৈয়াদী সোনা উল্লাহ স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী গত ১৬ জুন সকালে বাড়ি থেকে জঙ্গলের ভেতর দিয়ে কায়ানাড়া রাস্তা দিয়ে স্কুলে যাচ্ছিল। এ সময় একই গ্রামের মৃত জাবেদ আলী ছেলে সাইফুল ইসলাম (৪০) ও ইয়ার মাহমুদের ছেলে রমজান আলী (৩০) পেছন থেকে তাকে জড়িয়ে ধরে গভীর জঙ্গলে নিয়ে যায়। এ সময় তারা কিশোরীর গলায় চাকু ধরে ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে জানালে এসিড নিক্ষেপের হুমকি দেয়। ভয়ে ওই কিশোরী ঘটনাটি বাড়ির কাউকে জানায়নি।

এদিকে গত ২৪ জুন ওই ছাত্রী পরীক্ষা দিতে একই রাস্তা দিয়ে স্কুলে যাওয়ার পথে ওই স্থানে সাইফুল ও রমজান আবারো ধর্ষণের উদ্দেশ্যে জোড়াজোড়ি শুরু করলে কৌশলে সে দৌড়ে পালিয়ে যায়। পরে ওই কিশোরী বাড়িতে গিয়ে তার বাবা-মার কাছে ঘটনাটি জানালে জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়।

নির্যাতিতার বাবা জানান, বিবাদীদের বিরুদ্ধে মামলা করায় ভয়ভীতিসহ তারা মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন ধরেণের হুমকি দিয়ে আসছে।  

আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে উল্লেখ করে ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, জেলা পুলিশ সুপারের ১৮৭ নম্বর বার্তামূলে রোববার সকালে এ ঘটনায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর