ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে সূচনা করলেন বসুন্ধরা এমডি

অনলাইন ডেস্ক

সাফল্যের সঙ্গে পথচলার নয়বছর পেরিয়ে দশম বর্ষে পা রাখলো দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’। প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে কেক কেটে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার সূচনা করেছে পত্রিকাটি।  

আজ বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) মিডিয়া হাউজে পত্রিকাটির কার্যালয়ে ডেইলি সানের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।
 
এ সময় ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বাংলানিউজের এডিটর জুয়েল মাজহার, ডেইলি সানের কনসালটিং এডিটর নাদিম কাদির, নিউজটোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ও বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ ছাড়াও ইস্ট-ওয়েস্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক- কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান ডেইলি সানকে অভিনন্দন জানিয়ে বলেন, যারা ৯ বছর ধরে পত্রিকাটির জন্য নিরলস কাজ করে যাচ্ছেন তাদের জন্য শুভ কামনা। আগামী দিনেও ডেইলি সানের সংবাদকর্মীরা পত্রিকাটি এগিয়ে নিয়ে যাবেন-এই প্রত্যাশা রইলো।
 
এদিকে ডেইলি সানের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত চলবে এ আয়োজন।


 
২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ইংরেজি দৈনিক ডেইলি সান। বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্পদিনের মধ্যেই পত্রিকাটি দেশের অন্যতম জনপ্রিয় ইংরেজি দৈনিকে পরিণত হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল