‘সেই শিশু আর বাহিরে যায় না, ভয়ে আঁতকে ওঠে’
ফরিদপুরে ৯ বছরের শিশু ধর্ষণ

‘সেই শিশু আর বাহিরে যায় না, ভয়ে আঁতকে ওঠে’

সোহাগ জামান, ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় ১০ দিনেও গ্রেপ্তার হয়নি শিশু ধর্ষণ মামলার অভিযুক্ত আসামি সিরাজ মাতুব্বর। ঘটনার পর থেকে সিরাজ মাতুব্বর আত্মগোপনে থাকায় তাকে গ্রেপ্তার করতে পারছে না পুলিশ। এ ঘটনার পর থেকেই শিশুটির পরিবারকে হত্যার হুমকি দিচ্ছেন অভিযুক্ত আসামি।

শিশুটির পরিবার জানায়, নগরকান্দা থানায় সিরাজ মাতুব্বরকে আসামি করে মামলা করার পর থেকেই শিশুটির পরিবারকে  মামলা তুলে নিতে বলছে অভিযুক্ত আসামি।

আর মামলা তুলে না নিলে এবার শিশুটিকে হত্যার হুমকি দিয়েছেন সিরাজ মাতুব্বর। এ ঘটনায় শিশুটির পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও জানায় তারা।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার তালমা ইউনিয়নের মিয়ারগ্রামের ৯ বছরের শিশু বাড়ির পাশে দোকানে চিনি কিনতে যায়। দোকানে যাওয়ার পথে প্রতিবেশী (সম্পর্ক দাদা) সিরাজ মাতুব্বর (৬০) শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে ধর্ষণ করে।

শিশুটি বাড়িতে এসে বাবা মাকে বিষয়টি জানায়। এলাকায় বিষয়টি জানাজানি হলে সিরাজ মাতুব্বর আত্মগোপনে যায়। পরে ১৬ ডিসেম্বর শিশুটির বাবা বাদী হয়ে নগরকান্দা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

শিশুটি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

শিশুটির মা বলেন, আমি এর উপযুক্ত বিচার চাই।

শিশুটির বাবা বলেন, সিরাজ মাতুব্বর লম্পট চরিত্রের লোক। আমি গরীব মানুষ, ভ্যান গাড়ি চালিয়ে সংসার চালাই। আমার মেয়েটি এখন বাড়ির বাহিরে যেতে চায় না। মাঝে মাঝে ভয়ে আঁতকে ওঠে। আমি লম্পট সিরাজের বিচার চাই।

সিরাজ মাতুব্বরের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ওদের সাথে আমার জমিজমা নিয়ে বিরোধ আছে, তাই আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। মিথ্যা অভিযোগ এনে আমার বিরুদ্ধে মামলা করেছে তারা।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাজিবুল জানান, শিশুটিকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট এখনো হাতে পাইনি। তদন্ত চলমান রয়েছে। আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে।

থানা অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা বলেন, অভিযোগ পেয়ে থানায় মামলা রুজু করেছি। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর