‘শীতে কষ্টে আছে উত্তরের মানুষ, ফখরুল পাশে নেই’

‘শীতে কষ্টে আছে উত্তরের মানুষ, ফখরুল পাশে নেই’

অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল জনগণের পাশে নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাড়ি উত্তরবঙ্গে। এখানকার মানুষ শীতে কষ্ট পাচ্ছে। অথচ তিনি ঢাকায় বসে আছেন।

তিনি জনগণের পাশে নেই।

ওবায়দুল কাদের আজ শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর শহরের ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনগণের সরকার। আমরা সকল দুর্যোগে মানুষের পাশে আছি। দেশে একজন মানুষও যেন শীতে কষ্ট না পায়, সে জন্য প্রয়োজনে আরও কম্বল পাঠানো হবে।

তিনি বলেন, উত্তরবঙ্গকে নেত্রী অনেক ভালোবাসেন। এখানকার নারীরা অনেক কর্মঠ। এ জন্য এখান থেকে দুজন নারীকে কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন তিনি।

ইভিএমকে আধুনিক ভোটিং ব্যবস্থা দাবি করে তিনি বলেন, ‘নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার বিশ্বস্বীকৃত। এটি আধুনিক ভোটিং ব্যবস্থা। বিএনপি এই আধুনিক ব্যবস্থা চায় না। তারা ইভিএম তথা ডিজিটাল পদ্ধতির বিরুদ্ধে বিষোদ্‌গার করে চলেছে। নির্বাচন নিরপেক্ষ হবে না বলে প্রশ্ন তুলছে। ’

বিহারি সম্প্রদায় ওবায়দুল কাদের বলেন, ‘এখানে বিহারি, বাঙালি মিলেমিশে যাঁরা আছেন, তাঁরা আমাদের ভাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিহারিদের পুনর্বাসনে সব রকম পদক্ষেপ নিচ্ছে। ’

অনুষ্ঠানে রংপুর বিভাগের নেতাদের হাতে ৫০ হাজার শীতবস্ত্র তুলে দেওয়া হয়। এর মধ্যে নীলফামারী ও সৈয়দপুরের জন্য তিন হাজার করে কম্বল দেওয়া হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর