বাড়ি ফেরা হলো না সিফাতের

বাড়ি ফেরা হলো না সিফাতের

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে রোববার সকালে স্কুলে এসে বাড়ি ফেরা হলো না সিফাতের। সিফাত সিকদার (৮) মাদারীপুরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। সিফাত সদর উপজেলার উত্তর খাগছাড়া গ্রামের বাবুল সিকদারের ছেলে।

স্থানীয়, পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শহরের কলেজ রোড এলাকায় বাসা ভাড়া করে থাকতো সিফাতের পরিবার।

এ বাসা থেকে সকালে স্কুলে যায় সিফাত ক্লাস করার জন্য। স্কুল ছুটি হলে বাড়ি ফেরার পথে হঠাৎ অসুস্থ্য হয়ে রাস্তার ওপর পড়ে যায়। এ সময় সিফাতের সঙ্গে থাকা অন্যরা তাকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। সিফাতের মৃত্যু খবর স্কুলে ও এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে।

সিফাতের বাবা বাহরাইন প্রবাসী।

ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল ইসলাম বলেন, কয়েকদিন আগে আমাদের স্কুলের তৃতীয় শ্রেণিতে ভর্তি হয় সিফাত। সকালে স্কুলে এসে ক্লাস করেছে। স্কুল ছুটি হওয়ার পর
বাড়ি ফেরার পথে সে অসুস্থ্য হয়ে পড়লে অন্য ছাত্ররা তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। সিফাতের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার মাহাবুব আবির বলেন, স্কুলে একটি ছোট ছেলেকে আমাদের কাছে নিয়ে আসলে আমরা চেকআপ করে দেখি হাসপাতালে আনার পূর্বেই সে মারা গেছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর