ফেনসিডিলসহ ধরা ছাত্রলীগ-ছাত্রদল নেতা

ফেনসিডিলসহ ধরা ছাত্রলীগ-ছাত্রদল নেতা

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে ফেনসিডিলসহ ছাত্রলীগ ও ছাত্রদলের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার খানপুর ইউনিয়নের শৈল্যাপাড়ায় মাদক বিক্রি ও সেবনের সময় তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন থানার এসআই আতিকুর রহমান আতিক।

সোমবার দুপুরে তিনজনকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- বগুড়া জেলা ছাত্রলীগের সহসম্পাদক শেরপুর উপজেলার উলিপুর নতুনপাড়ার আবদুস সালাম সরকারের ছেলে সাদ্দাম হোসেন (২৯), উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি মির্জাপুরের মৃত ওবাইদুল্লাহর ছেলে রাসেল মাহমুদ (৩০) ও তাদের বন্ধু রহমতপুর শেরুয়া বটতলার মৃত আবদুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর আলম (২৯)।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, ছাত্রলীগ নেতা সাদ্দাম, ছাত্রদল নেতা রাসেল ও তাদের বন্ধু জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে মাদক সেবন এবং বিক্রি করে আসছিল। রোববার রাতে গোপনে খবর পেয়ে উপজেলার শৈল্যাপাড়া থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

‌‌‘তাদের কাছে ৬ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। মামলা দায়েরের পর সোমবার তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম রায় জানান, সাদ্দাম তার সংগঠনের সহসম্পাদক। মাদক বিক্রির অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান জানান, রাসেল মাহমুদ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি। তাকে শিগগিরই সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর