সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

পুরান ঢাকার নয়াবাজারে বন্ড চোরাচালানের বিরুদ্ধে অভিযানের সংবাদ সংগ্রহকালে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের রিপোর্টিং টিমের ওপর গতকাল মঙ্গলবার ব্যাপক হামলা চালিয়েছে অবৈধ বন্ড সন্ত্রাসীরা। এতে রিপোর্টার ফখরুল ইসলাম ও ক্যামেরাপারসন শেখ জালাল গুরুতর আহত হন।  

এ ঘটনার প্রতিবাদে আজ বুধবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে গণমাধ্যমকর্মীরা। মানববন্ধনে সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা এবং ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান।

 

নিউজ টোয়েন্টিফোরের নোয়াখালী জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু নাছের মঞ্জু, চ্যানেল টুয়েন্টিফোরে সাংবাদিক সুমন ভৌমিক, একাত্তর টেলিভিশনের সাংবাদিক মিজানুর রহমান, প্রথম আলো প্রতিনিধি সাংবাদিক মাহবুবুর রহমান, সাংবাদিক জামাল হোসেন বিষাদ ও নয়াদিগন্ত প্রতিনিধি সাংবাদিক হানিফ ভূঁইয়া।  

এছাড়া উপস্থিত ছিলেন মাইটিভি আবুল হাসনাত বাবুল, দীপ্ত টিভির মাওলা সুজন, সাংবাদিক দ্বীপ আজাদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাংবাদিক আজাদুল ইসলাম, সাংবাদিক ও প্রফেসর সালাউদ্দিন, সাংবাদিক জিএম মাহবুব ও তসলিম শিকদার, আবদুল মোতালেব, শাহজাহান কচিসহ আরও অনেকে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল