স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

নাসিম উদ্দীন নাসিম, নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী হিসেবে স্বীকৃতির দাবিতে দুদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন প্রতিমা হালদার (২৩) নামে এক তরুণী। প্রতিমা হালদার নাটোর সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের প্রদীপ হালদারের মেয়ে।

অনশনরত তরুণী জানান, প্রায় পাঁচ বছর ধরে উপজেলার গড়মাটি গ্রামের তানু সরকারের ছেলে প্রতাপ সরকারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলে আসছিল। সেই সূত্রে চার মাস আগে নাটোর শহরের বঙ্গোজ্জ্বল মন্দিরে পাল পুরোহিতের মাধ্যমে

ধর্মীয় মতে তারা দুজন বিয়ে করে।

এরপর প্রতাপ সরকার মেয়ের বাবার বাড়িতে যাতায়াত করাসহ তাকে খরচপত্র দিয়ে আসছিল। কিন্তু প্রায় এক মাস আগে থেকে প্রতাপ আর তার সঙ্গে আর দেখা সাক্ষাৎ করছে না। পরে তার সঙ্গে যোগাযোগ করলে সে বিয়ের বিষয়টি অস্বীকার করে। এতে বাধ্য হয়ে গত রোববার দুপুরে প্রতিমা স্ত্রী হিসেবে স্বীকৃতি দেওয়ার দাবিতে প্রতাপের বাড়িতে এসে অবস্থান নেয়।

সোমবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই তরুণী সেখানেই অবস্থান করছিল।

এদিকে, প্রতিমা আসার পর থেকেই প্রেমিক প্রতাপ সরকার বাড়ি থেকে পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে প্রেমিক প্রতাপ সরকারের বাবা তানু সরকার বলেন, আমার ছেলে বিয়ের বিষয়টি অস্বীকার করেছে। এখন মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। কিন্তু ছেলে না থাকায় এ ব্যাপারে আমি কিছু বলতে পারছি না।

গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিয়ের বিষয়টি আগে যাচাই করা হবে। তারপর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর