‘বিএনপি ত্রাণ বঞ্চিত হলে তালিকা দিতে পারেন’

‘বিএনপি ত্রাণ বঞ্চিত হলে তালিকা দিতে পারেন’

অনলাইন ডেস্ক

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি যদি ত্রাণ বঞ্চিত হয়, ১০ টাকা মূল্যে চালের তালিকাভূক্ত হতে চায়; তালিকা দিতে পারেন।

আজ শনিবার দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জেলা আওয়ামী লীগের আয়োজনে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে মির্জা ফখরুলকে উদ্যেশ্য করে তিনি বলেন, যদি আপনার প্রয়োজন লাগে আপনি আবেদন করলে বিশেষ ওএমএসের চাল পাবেন। আপনি প্রতিদিন মিডিয়ার সামনে বলছেন বর্তমান সরকার ত্রাণ পরিচালনা করতে পারছে না।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, করোনা মোকাবেলায় বর্তমান সরকার সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছে।

আমরা সকলেই সরকারের সঙ্গে ঐক্যবদ্ধ। এভাবে সকলে ঐক্যবদ্ধ থাকলে অচিরেই বাংলাদেশ করোনা মোকাবেলায় সক্ষম হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ত্রাণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। শুধু আওয়ামী লীগ নয় জনপ্রতিনিধিরাও ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

বাংলাদেশের কৃষকরা অনেক ভালো আছেন দাবি করে তিনি আরও বলেন, বর্তমানে দেশের মাঠে মাঠে কৃষকের ধান কাটার উৎসব চলছে। অথচ বিএনপি সরকারের আমলে এই উত্তরাঞ্চলে অসংখ্য কৃষককে গুলি করে মেরে ফেলা হয়েছে। বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের মধ্যেও বাংলাদেশের কৃষকরা অনেক ভালো আছেন। তারা ধান কেটে ঘরে তুলছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর